Wellcome to National Portal
ভূমি মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৬ August ২০১৯

(ঢাকা, ১৮ আগস্ট, রবিবার, ২০১৯) স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আজ ভূমি মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী ও সভাপতিত্ব করেন ভূমি সচিব মোঃ মাক্‌ছুদুর রহমান পাটওয়ারী। আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন ভূমি আপীল বোর্ডের চেয়ারম্যান মোঃ আবদুল হান্নান, ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আনিস মাহমুদ, আতাউর রহমান ও সিরাজ উদ্দিন এবং প্রশাসনিক কর্মকর্তা মোঃ হযরত আলী।


প্রকাশন তারিখ : 2019-08-18

(ঢাকা, ১৮ আগস্ট, রবিবার, ২০১৯) স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আজ ভূমি মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী ও সভাপতিত্ব করেন ভূমি সচিব মোঃ মাক্‌ছুদুর রহমান পাটওয়ারী। 

আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন ভূমি আপীল বোর্ডের চেয়ারম্যান মোঃ আবদুল হান্নান, ভূমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আনিস মাহমুদ, আতাউর রহমান ও সিরাজ উদ্দিন এবং প্রশাসনিক কর্মকর্তা মোঃ হযরত আলী।